• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

হোসেনপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা পেল ঈদ উপহার

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার পুমদি ইউনিয়নে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে ঈদুল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী, শাড়ি, লুঙ্গি ও স্বাস্থ্য সেবা কার্ড বিতরণ করা হয়েছে।
২০ জুন মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মসিউর রহমান হুমায়ুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী, শাড়ি, লুঙ্গি ও স্বাস্থ্যসেবা কার্ড বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান জিকো, থানা অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক হোসেন উজ্জ্বল, পুমদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. কাইয়ুম প্রমুখ।
আশ্রয়ণ প্রকল্পের প্রতিটি পরিবারের সদস্যের মাঝে কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনের পক্ষ থেকে শাড়ি ও লুঙ্গি, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চাল, ডাল, আলু, মুরগী, পেয়াঁজ, তেল, চিনি, সেমাই বিতরণ করা হয়েছে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য সেবার জন্য স্বাস্থ্য কার্ড বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *